• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

×

খুলনায় বিএনপি কর্মীদের হামলায় জেলা পরিষদের নিরাপত্তা কর্মী আহত

  • প্রকাশিত সময় : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৬৪ পড়েছেন

খুলনায় বিএনপি’র বিভাগীয় সমাবেশে আসা কর্মীদের হামলায় জেলা পরিষদের নিরাপত্তা কর্মী আলমগীর হোসেন আহত হয়েছেন। জেলা পরিষদের বঙ্গবন্ধুর প্রতিকৃতির পাদদেশে আবর্জনা রাখাতে বাধা দেয়ায় এ হামলা চালায় বিএনপি কর্মীরা। শনিবার বিকাল ৩টায় খুলনা জেলা পরিষদে এ হামলার ঘটনা ঘটে।
ঘটনায় আহত জেলা পরিষদের নিরাপত্তা কর্মী আলমগীর হোসেন দেশ সংযোগকে জানান, শনিবার ছুটির দিনে আমি জেলা পরিষদ চত্ত্বরে কর্তব্যরত ছিলাম। এসময়ে কেডি ঘোষ রোডে বিএনপির বিভাগীয় সমাবেশ চলছিলো। সমাবেশে আগত উচ্ছৃঙ্খল ৪/৫ জন কর্মী জেলা পরিষদের ভিতরে ঢুকে খাবারের প্যাকেটসহ আবর্জনা বঙ্গবন্ধুর প্রতিকৃতির পাদদেশে স্তুপ করে রাখে। আমি তাদেরকে ওই আবর্জনা সরাতে বললে তারা আমার উপরে উত্তেজিত হয়ে শারীরিকভাবে আঘাত করে। এসময়ে আমার নাক ফেটে ফিনকি দিয়ে রক্ত বের হয়। আমি রক্তাক্ত অবস্থায় মঞ্চে গিয়ে নেতৃবৃন্দকে জানালে তারা কোন সদুত্তর দেয়নি। আহত অবস্থায় আমি সদর হাসপাতালে গিয়ে চিকিৎসা নেই। বিষয়টি আমি আমার কর্র্তৃপক্ষকে অবহিত করেছি। সরকারি বিধানমতে আমার কর্তৃপক্ষ ব্যবস্থা নিবেন।
প্রত্যক্ষদর্শী সাংবাদিক প্রবীর বিশ্বাস জানান, বিএনপি’র ৫/৭ জন কর্মী জেলা পরিষদের ভিতরে ঢুকে খাবার খেয়ে প্যাকেট আবর্জনা বঙ্গবন্ধুর প্রতিকৃতির পাদদেশে রাখলে নিরাপত্তা কর্মী আলমগীর হোসেন তাদেরকে আবর্জনাগুলো সরাতে বলে। এসময়ে বিএনপির কর্মীরা না সরিয়ে নিরাপত্তা কর্মীর উপর ক্ষিপ্ত হয়। পরবর্তীতে তার উপর শারীরিক আঘাত করলে নাক ফেঁটে ফিনকি দিয়ে রক্ত বের হয়। পরবর্তীতে আলমগীর হোসেন সদর হাসপাতালে চিকিৎসা নিতে যায় বলে আমি জানতে পারি।
এ ব্যাপারে জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ শেখ হারুনুর রশীদ জানান, ঘটনাটি আমি শুনেছি। আগামীকাল অফিসে গিয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।
এ ঘটনায় মামলা করার পরিকল্পনা রয়েছে বলে জেলা পরিষদ সূত্রে জানায়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA